ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

থামছে না চাল চুরি, রংপুরে ৯০ বস্তা চালসহ আটক ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
থামছে না চাল চুরি, রংপুরে ৯০ বস্তা চালসহ আটক ৩ 

রংপুর: সরকারি চাল চুরি থামছেই না। প্রতিদিন দেশের কোনো না কোনো জায়গা থেকে আসছে চাল আত্মসাতের খবর। দেশের এই দুর্যোগ মুহূর্তে রংপুরের পীরগঞ্জে ৯০ বস্তা সরকারি চালসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ এপ্রিল) মধ্যরাতে উপজেলার ভেন্ডাবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গুর্জিপাড়া কলেজের সামনে থেকে চালসহ তিনজনকে আটক করে।

আটকরা হলেন- উপজেলার টুকুরিয়া ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের জমশের আলীর ছেলে মাহিন্দ্রাচালক ঈসমাইল হোসেন ও হেলপার মহেশপুর গ্রামের সেকেন্দার আলী ছেলে রিয়াদ এবং ভেন্ডাবাড়ী গ্রামের সাইফুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম।

এসময় চাল পরিবহনের কাজে ব্যবহৃত মাহিন্দ্রাটিও জব্দ করা হয়।

জব্দ চালগুলো ১০ টাকা কেজি দরে বিতরণের চাল বলে জানা যায়।  

আটকের বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেষ চন্দ্র রায় জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে ভেন্ডাবাড়ী থেকে চাল নিয়ে একটি মাহিন্দ্রা বড় দরগাহর দিকে যাচ্ছিল। এসময় খবর পেয়ে অভিযান চালিয়ে মাহিন্দ্রাসহ ভেন্ডাবাড়ী বাজারের রবিউল ইসলাম নামে এক ব্যবসায়ীর গোডাউন থেকে মোট ৯০ বস্তা চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাহিন্দ্রা চালকসহ তিনজনকে আটক করা হয়েছে। তবে চাল ব্যবসায়ী রবিউল পলাতক।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।