ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ডিসি সুস্থ, করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
না’গঞ্জে ডিসি সুস্থ, করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন সুস্থ রয়েছেন। কিছুটা শারীরিক অসুস্থতা দেখা দিলে তার করোনা ভাইরাস পরীক্ষা টেস্ট করা হলও ফল নেগেটিভ আসে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত নন এবং সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তবে সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা ভাইরাস বিষয়ক প্রতিনিধি জাহিদুল ইসলাম আক্রান্ত হয়েছেন এবং বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে জাহিদুল ইসলামের সঙ্গে বিভিন্ন সময়ে জেলা প্রশাসকের কার্যালয়সহ বিভিন্ন স্থানে বৈঠকে অংশ নেওয়ায় সতর্কতামূলক হোম কোয়ারেন্টিনে রয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন (সিএস) মোহাম্মদ ইমতিয়াজসহ বেশ কয়েকজন সরকারি কর্মকর্তা-কর্মচারী। তবে তারা বাড়িতে থেকেও নিজেদের দায়িত্ব পালন করার সর্বোচ্চ চেষ্টা করছেন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, মোহাম্মদ ইমতিয়াজ ও জাহিদুল ইসলাম এসব তথ্য জানান।

সেলিম রেজা জানান, আমাদের জেলা প্রশাসকের যে সতর্কতামূলক টেস্ট হয়েছিল সেটির ফল নেগেটিভ এসেছে। তিনি সুস্থ আছেন এবং আপাতত বাড়িতে থেকেই কাজ সম্পন্ন করছেন। জেলা প্রশাসনের সব ধরনের কার্যক্রম অব্যাহত রয়েছে। নিয়মিত অভিযান, টহল এবং অফিসিয়াল কাজও চলছে। জেলাবাসী যদি একটু সতর্ক হয় এবং ঘরে থাকে তাহলে দ্রুতই এ সংকট কাটবে বলে আশা করছি।

জেলা করোনা ভাইরাস বিষয়ক ফোকাল পারসন জাহিদুল ইসলাম জানান, আমি তো আক্রান্ত, আমার জন্য আপনারা দোয়া করবেন। আমার রিপোর্ট পজেটিভ ছিল এখন আমি বাড়িতেই চিকিৎসা নিচ্ছি এবং কোয়ারেন্টিনে আছি। তবে এ অবস্থায়ও আমি ফোনে যতটুকু সম্ভব আমার কাজ করে যাচ্ছি এবং আমার চিকিৎসা সেবা দেওয়ার কাজও ফোনে চলছে। আশা করি আমি পুরোপুরি সুস্থ হয়ে আবারো সবার সেবায় সশরীরে কাজ করতে পারবো।

এদিকে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক সুস্থ রয়েছেন এবং তারা নিজেদের দায়িত্ব পালন করার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন বলে জানান।  

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।