ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা উপসর্গ নিয়ে আখাউড়ায় নারীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
করোনা উপসর্গ নিয়ে আখাউড়ায় নারীর মৃত্যু 

ব্রাহ্মণবাড়িয়া: করোনা ভাইরাস উপসর্গ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার উপজেলার ধরখার ইউনিয়নে একটি গ্রামে এক নারীর (৫০) মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা।  

তিনি জানান, নারায়ণগঞ্জ থেকে আসা ওই নারী করোনা উপসর্গ নিয়ে বুধবার (৯ এপ্রিল) দিনগত রাতে তার শ্বশুর বাড়িতে মারা যান।

তিনি কয়েকদিন যাবত জ্বর, সর্দি-কাশিতে ভুগছিলেন বলে জানা গেছে। তবে ওই নারীর নারায়ণগঞ্জ থেকে আসার বিষয় কিংবা অসুস্থ হওয়ার বিষয় কেউ আগে থেকে জানায়নি। ঘটনাস্থল থেকে মৃতের নমুনা সংগ্রহের জন্য যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল কর্তৃপক্ষ।  

স্থানায়রা জানান, গত কয়েকদিন ধরেই ওই নারী জ্বর, সর্দি-কাশিতে ভুগছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রেখেছিল। বুধবার দিনগত রাতে ওই নারীর মৃত্যুর পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।  

এদিকে ওই নারীর পরিবারের দাবি, করোনা নয়, স্ট্রোক (উচ্চ রক্তচাপ) করে তার মারা গেছেন।

ধরখার ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ফারুক মিয়া বাংলানিউজকে জানান, ওই নারী ১০-১২ দিন আগে নারায়ণগঞ্জ থেকে ধরখার ইউনিয়নে তার শ্বশুর বাড়িতে আসেন। বুধবার দিনগত রাতে তার মৃত হয়।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad