bangla news

কেরানীগঞ্জের ৫ ইউনিয়ন ‘লকডাউন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৯ ১:৩৫:১৭ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে কেরানীগঞ্জ উপজেলার পাঁচটি ইউনিয়ন  লকডাউন ঘোষণা করা হয়েছে। ইউনিয়নগুলো হলো- জিনজিরা, আগানগর, শুভাঢ্যা, কালিন্দী এবং শাক্তা ইউনিয়ন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ পাঁচটি ইউনিয়ন থেকে কেউ বের বা ভেতরে প্রবেশ করতে পারবে না।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাতে স্থানীয় সংসদ সদস্য (এমপি) ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ তার ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

ফেসবুক স্ট্যাটাসে প্রতিমন্ত্রী নসরুল হামিদ নয়টি নির্দেশনাও দিয়েছেন। এর মধ্যে রয়েছে- কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দোকান সকাল ১০টার পর বন্ধ থাকবে, ওষুধের দোকান ২৪ ঘণ্টা খোলা থাকবে। খাদ্যসামগ্রী ওয়ার্ড কমিটির মাধ্যমে বিতরণ করা হবে, ওয়ার্ড কমিটির সদস্যরা ও নির্ধারিত সীমানার বাইরে আসতে পারবেন না, জরুরি সেবা এর আওতামুক্ত থাকবে, তবে জরুরি সেবার জন্য সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বারকে অবহিত করতে হবে, নৌ-ঘাট সম্পূর্ণভাবে বন্ধ থাকবে, সংশ্লিষ্ট ইউনিয়নের সব প্রকার কল-কারখানা, মিল/ ফ্যাক্টরি বন্ধ থাকবে, এর ব্যত্যয় ঘটলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, নামাজের জন্য ইসলামিক ফাউন্ডেশনের জারি করা নির্দেশনা মেনে চলতে হবে ও সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
ডিএন/আরআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-09 01:35:17