ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় কিশোরীসহ আইসোলেশনে ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
বগুড়ায় কিশোরীসহ আইসোলেশনে ৩ বগুড়ার ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল

বগুড়া: বগুড়ায় ২৫০ শয্যার মোহাম্মদ আলী হাসপাতালে করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে আসা এক কিশোরী ও এক নারীসহ তিনজনকে আইসোলেশনে নেওয়া হয়েছে।

বুধবার (০৮ এপ্রিল) বিকেলে হাসপাতালের বিশেষ আইসোলেশন ইউনিটে তাদের ভর্তি করানো হয়।

এদিকে হাসপাতালের আইসোলেশনে আগে থেকে থাকা এক নারীসহ চারজনের রিপোর্ট নেগেটিভ আসায় কোভিড-১৯ আক্রান্ত না হওয়ায় তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।

জানা গেছে, নতুন করে আইসোলেশনে নেওয়া তিনজনের মধ্যে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ বছরের এক কিশোরী, বগুড়ার শেরপুরের ২০ বছর বয়সী এক নারী এবং জেলার আদমদীঘি উপজেলার ৮০ বছরের অপর এক বৃদ্ধ রয়েছেন।  

মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান সঞ্চয় বাংলানিউজকে জানিয়েছেন, বুধবার ভর্তি হওয়া তিনজনেরই সর্দি, জ্বর, কাশি এবং শ্বাসকষ্ট রয়েছে।  

তিনি বলেন, ইতোপূর্বে আইলোসেশনে থাকা চারজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত না হওয়ায় তাদেরকে ছুটি দেওয়া হয়েছে। বর্তমানে নতুন তিন রোগী এবং আগের করোনা পজিটিভ হওয়া রংপুরের এক ব্যক্তিসহ মোট চারজন আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
কেইউএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।