ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ত্রাণের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
না’গঞ্জে ত্রাণের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ বিক্ষোভ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের কাশীপুর এলাকায় খাদ্যসামগ্রী না পেয়ে খাদ্য সংকটে ত্রাণের দাবিতে বিক্ষোভ করেছেন নিম্নআয়ের বর্তমানে কর্মহীম মানুষরা।

বুধবার (৮ এপ্রিল) সকাল থেকে কাশীপুর ছোট আমবাগান এলাকায় এ বিক্ষোভ করেন এলাকাবাসী। বিক্ষোভ মিছিলে সামাজিক দূরত্ব না মেনে কয়েকশ এলাকাবাসী এক হয়ে বিক্ষোভ করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরেই খাদ্য সংকট এখানকার মানুষদের। আয় নেই খাবার ও নেই। এর মধ্যে স্থানীয় মেম্বার ও জনপ্রতিনিধিদের নাম করে তাদের কাছ থেকে ভোটার আইডি কার্ডের ফটোকপি নেওয়া হয়েছে ত্রাণ দেওয়া হবে বলে। বুধবার সকালে সেটি ফিরিয়ে দেওয়া হলেও ত্রাণ দেওয়া হয়নি। তাই বিক্ষোভ শুরু করেন এলাকাবাসী।

বিক্ষোভ মিছিলে থানা সফুরা বিবি জানান, আমাদের তো ঘরে দু’দিন ধরে খাবার নেই। খালি শুনি পুরা নারায়ণগঞ্জে নাকি খাবার দিতাসে কিন্তু আমাদের এখানে তো কেউই খাবার দেয় না। কিসের দূরে দূরে থাকমু আমরা তো করোনায় মরতাম না তার আগেই না খাইয়া মইরা যামু। আইডি কার্ডের ফটোকপি নিসিলো আজকে আবার দিয়া গেসে কিন্তু খাবার তো দিলোনা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, এ ধরনের ঘটনা ছোট আমবাগান এলাকায় ঘটেছে বলে শুনেছি। এটি পরিকল্পিত স্থানীয় কয়েকজনের ইন্ধনে হয়েছে বলে শুনেছি। আমাদের টিম পাঠানো হয়েছিল, তারা ঘটনাস্থলে এমন কিছু পায়নি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad