ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার করোনা উপসর্গ নিয়ে আরেও ২ জনের মৃত্যু হয়েছে। 

বুধবার (০৮ এপ্রিল) দুপুরে জেলার বাঞ্ছারামপুর ও নবীনগর উপজেলায় দুইজনের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো চার জনে।

বাঞ্ছারামপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আল মামুন জানান, ওই ব্যক্তি নানা রোগে ভুগছিলেন। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। মৃতের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মোশরাত ফারখান্দা জেরিন বলেন, কুমিল্লার মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের ওই যুবক বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এরপর এক্স-রেসহ কিছু পরীক্ষা করানো হয়। পরীক্ষায় তার নিউমোনিয়ার লক্ষণ দেখা যায়। পরবর্তীতে তাকে ঢাকায় পাঠানো করা হয়। ঢাকার যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সসহ সবকিছু রেডি করার পর অ্যাম্বুলেন্সে ওঠানোর আগে বিকেল ৩টার দিকে তিনি মারা যান। তার শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব ছিল কী না সেটি পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad