ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

রাজশাহী: রাজশাহী মহানগরীতে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। বুধবার (৮ এপ্রিল) দুপুরে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. বাচ্চু (৪০)। তার বাড়ি মহানগরীর বোয়ালিয়া থানার তালাইমারী শহীদ মিনার এলাকায়।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, দুপুরে বাচ্চু রাস্তা পার হচ্ছিলেন। এ সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে বাচ্চু গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

এদিকে, রাজশাহীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান, মহানগরীর উপকণ্ঠ চৌদ্দপাই এলাকায় দুপুরে একটি ভ্যান, ব্যাটারিচালিত অটোরিকশা এবং মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের নাম পাওয়া যায়নি বলেও জানান মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।