ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় বাবা-মেয়ে নিহত, মা-ছেলে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় বাবা-মেয়ে নিহত, মা-ছেলে আহত

ঝিনাইদহ: ঝিনাইদহে সদর উপজেলার হাটগোপালপুরে ট্রাকের ধাক্কায় বাবা ও মেয়ে নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন নিহত ব্যক্তির স্ত্রী ও ছেলে।

বুধবার (০৮ এপ্রিল) সকালে উপজেলার ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার রতনহাট গ্রামের বাসিন্দা গ্রামীন ব্যাংক কর্মকর্তা সেলিম রেজা (৩৫) ও তার মেয়ে সুমাইয়া আক্তার (১১)।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সদর উপজেলার রতনহাট গ্রামের বাসিন্দা গ্রামীন ব্যাংকের কর্মকর্তা সেলিম রেজা সকালে মোটরসাইকেলে করে স্ত্রী ও দুই

সন্তানকে নিয়ে মাগুরা থেকে গ্রামে ফিরছিলেন। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে চার জনই গুরুতর আহত হয়। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মেয়ে সুমাইয়াকে মৃত ঘোষণা করে। আহত সেলিম রেজার শরীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়। আহত মা ও ছেলেকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।