ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বাগেরহাটে ৩ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
বাগেরহাটে ৩ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর শহরে মাত্র তিন ঘণ্টার এক বৃদ্ধ দম্পতির মৃত্যু হয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

জানা যায়, বুধবার (০৮ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে মোরেলগঞ্জ পৌর শহরের সেরেস্তাদার বাড়ি এলাকার বাসিন্দা সিপ্রা রানী ভৌমিক (৭৫) মারা যান। এর তিন ঘণ্টা পরে ৯টার দিকে তার স্বামী গীতা রঞ্জন ভৌমিক (৮৩) মারা যান।

 

এ মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকার মানুষের মধ্যে নানা গুঞ্জন সৃষ্টি হয়। কিছুক্ষণের মধ্যেই পাঁচ সদস্যের একটি মেডিক্যাল টিম ওই বাড়িতে পৌঁছায়। তারা খোঁজ খবর নেয়। পরিবার ও প্রতিবেশীর সঙ্গে চিকিৎসকরা কথা বলেন।  

মৃত দম্পতির ছেলে সুবল ভৌমিক বলেন, বাবা-মা দুজনেরই ডায়াবেটিস ও হার্টের সমস্যা ছিল। দুজনকে ভারতে চিকিৎসা শেষে এ বছরের জানুয়ারি মাসে বাড়িতে নিয়ে আসা হয়। সে সময় থেকেই তারা অসুস্থ ছিলেন। বাড়িতে অবস্থান করতেন। তাদের শ্বাসকষ্ট বা জ্বর ছিল না। করোনা পরিস্থিতি সৃষ্টি হওয়ার পর ২৫ মার্চ থেকে ওই পরিবারের কেউ বাড়ি থেকে বের হতেন না বলেও জানান তিনি।
মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেন বলেন, স্বল্প সময়ের ব্যবধানে এক দম্পতির মৃত্যুর খবর পেয়ে আমাদের মেডিক্যাল টিম ওই বাড়িতে যায়। সেখানে চিকিৎসকরা খোঁজ খবর নিয়ে তাদের মৃত্যুর কারণ সম্পর্কে অবহিত হন। তারা জানতে পারেন দীর্ঘদিন ধরে বৃদ্ধ ওই দম্পতি রোগে ভুগছিলেন এবং বার্ধক্যজনিত কারণে তাদের মৃত্যু হয়েছে।

দেশে করোনা পরিস্থিতি বিরাজ করায় ওই পরিবারের সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে বলা হয়েছে। সার্বক্ষণিক উপজেলা স্বাস্থ্য বিভাগের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করতে বলেছি। এছাড়াও ওই পরিবারটিকে পর্যবেক্ষণে রাখার কথাও জানান এই কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa