ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে মারা যাওয়া ব্যবসায়ী করোনায় আক্রান্ত ছিলেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
করিমগঞ্জে মারা যাওয়া ব্যবসায়ী করোনায় আক্রান্ত ছিলেন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় মারা যাওয়া ব্যবসায়ী করোনা ভাইরাসে (কোভিট-১৯) আক্রান্ত ছিলেন। পরীক্ষার রিপোর্ট আসার পর উপজেলার কাদিরজঙ্গল ও জাফরাবাদ এই দু’টি ইউনিয়নকে লকডাউন করা হয়েছে। 

মঙ্গলবার (৭ এপ্রিল) দিনগত রাত পৌনে ১১টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রাজধানীর ঢাকা থেকে করিমগঞ্জের গ্রামের বাড়িতে এসে সোমবার (৬ এপ্রিল) ভোর রাতে মারা যান ওই ব্যবসায়ী।

 

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, ঢাকা থেকে আমাদের বিষয়টি নিশ্চিত করা হয় যে, করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়ায় মারা যাওয়া ব্যক্তির কোভিড-১৯ পজিটিভ ছিলো। ফলে এই প্রথম কিশোরগঞ্জ জেলায় করোনা পজিটিভ শনাক্ত হলো।

স্থানীয় সূত্রে জানা যায়, করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়ার ওই ব্যক্তি (৪৫) রাজধানী ঢাকায় একটি মুদি দোকান চালাতেন। তিনি জ্বর এবং সর্দি-কাশিতে ভুগছিলেন। সোমবার (৬ এপ্রিল) ভোর রাতে মারা যাওয়ার সপ্তাহখানেক আগে তিনি গ্রামের বাড়িতে ফেরেন। মারা যাওয়ার পর স্বাস্থ্য বিভাগের লোকজন ওই ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠায়।  

এদিকে নিহত ওই ব্যবসায়ীর নমুনা পরীক্ষায় কোভিট-১৯ পজিটিভ আসায় মঙ্গলবার (৭ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বাংলানিউজকে জানান, মারা যাওয়া ওই ব্যক্তির করোনা পজিটিভ আসায় করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ও জাফরাবাদ এই দু’টি ইউনিয়নকে লকডাউন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ