ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে প্রবাস ফেরত ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে প্রবাস ফেরত ব্যক্তির মৃত্যু নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে প্রবাস ফেরত ব্যক্তির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাস ফেরত এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

মঙ্গলবার (০৭ এপ্রিল) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন লোকটি। করোনার উপসর্গ নিয়ে তিনি সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

 

জেলা পুলিশের বিশেষ শাখা থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, ওই ব্যক্তির বাড়ি নাসিরনগর উপজেলার মকবুলপুর গ্রামে। ৩৫ বছর বয়সী ওই ব্যক্তি গত ২০ মার্চ মালয়েশিয়া থেকে দেশে আসেন। নিজ বাড়িতেই তিনি ০১ এপ্রিল পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে ছিলেন।    

জেলা সিভিল সার্জন কার্যালয়ের কন্ট্রোল রুমের দায়িত্বে থাকা ডা. সানজিদা জানান, করোনার উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে কি কারণে তিনি মারা গেছেন পরীক্ষা না করা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাবে না।

নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমা আশরাফী জানান, হোম কোয়ারেন্টাইন শেষ হওয়ার পর ওই ব্যক্তির শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। রক্ত পরীক্ষায় টাইফয়েড জাতীয় কিছু ধরা পড়ে। করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট পেলে নিশ্চিত করে কিছু বলা যাবে।   

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।