bangla news

বিয়ের আসরে প্রতিপক্ষের গুলিতে ১১ মামলার আসামি নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ৯:৩৬:১১ পিএম
নোয়াখালীর মানচিত্র

নোয়াখালীর মানচিত্র

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বিয়ের আসরে শীর্ষ সন্ত্রাসী সুমন বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড মাহফুজকে (৩২)  এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (৭ এপ্রিল) সন্ধ্যায় স্থানীয় এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় মাহফুজকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এর আগে, বিকেলের দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

মাহফুজ উপজেলার হাজিপুর ইউনিয়নের মো. ছেরাজ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যাসহ ১১টি মামলা রয়েছে।

স্থানীয়রা জানায়, জেলার বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে সুমনবাহিনীর সঙ্গে সম্রাটবাহিনীর আধিপত্য বিস্তারকে নিয়ে বিরোধ চলে আসছিল। সুমনবাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড মাহফুজ কুতুবপুরে বিয়ে করতে গেলে কনের বাড়িতে সম্রাটবাহিনীর লোকজন হামলা চালিয়ে তাকে প্রথমে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার পর গুলি করে। 

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মাহফুজকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নোয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-07 21:36:11