bangla news

পাথরঘাটায় এমপি রিমনের ত্রাণ বিতরণ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ৯:২৪:২৬ পিএম
ত্রাণসামগ্রী বিতরণ করছেন সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন। ছবি: বাংলানিউজ

ত্রাণসামগ্রী বিতরণ করছেন সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন। ছবি: বাংলানিউজ

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় কর্মহীন মানুষের মধ্যে ব্যক্তিগত অর্থায়নে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন। 

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল ১১টার দিকে পাথরঘাটা কলেজে সদর ইউনিয়নের ১শ মানুষের মধ্যে ১০ কেজি করে চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি ছোলাবুট, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি ও একটি সাবান বিতরণ করা হয়।

এছাড়া তিনি পাথরঘাটা উপজলোয় ১৪শ সাধারণ মানুষের মধ্যে খাদ্য  বিতরণ করেন। এর আগে উপজেলার কাকচিড়া, রায়হানপুর, কাঁঠালতলী এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। 
 
এ সময় উপস্থিত ছিলেন- পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির, পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন, সদর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম হোসেন প্রমুখ।
 
শওকত হাচানুর রহমান রিমন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ব্যক্তিগতভাবে তিনি এ উদ্যোগ নিয়েছেন। এসময় জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হাওয়ার পরামর্শ দেন তিনি। 

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 21:24:26