bangla news

এবার মাস্ক পরে লাজ ফার্মায় ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ৭:৪৬:২৯ পিএম
ডাকাতি শেষে ট্রাকে উঠছেন ডাকাত দলের সদস্যরা, ছবি: ভিডিও ফুটেজ থেকে নেওয়া।

ডাকাতি শেষে ট্রাকে উঠছেন ডাকাত দলের সদস্যরা, ছবি: ভিডিও ফুটেজ থেকে নেওয়া।

ঢাকা: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে অঘোষিত 'লকডাউন' চলছে রাজধানীজুড়ে। স্বল্প পরিসরে নিত্যপ্রয়োজনীয় দোকানপাট খোলা থাকলেও সন্ধ্যা নামতেই ওষুধের দোকান ব্যতিত প্রায় সবকিছুই বন্ধ হয়ে যাচ্ছে।

জন-মানবশূন্য সুনসান নীরবতার এ সুযোগে তৎপর হয়ে উঠেছে অপরাধী চক্র। মাস্ক পরিহিত অবস্থায় আচমকা কোন ওষুধের দোকানে প্রবেশ করে স্বল্প সময়ে টাকা-পয়সা লুট করে নিয়ে পালিয়ে যাচ্ছেন চক্রের সদস্যরা।

রাজধানীর কলেজ গেটে এক ওষুধের দোকানে অতর্কিত এমন ডাকাতির সপ্তাহ না ঘুরতেই ওষুধের চেইন শপ হিসেবে পরিচিত লাজ ফার্মায় ডাকাতির ঘটনা ঘটলো।

রোববার (৫ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে খিলগাঁওয়ে লাজফার্মার একটি দোকানে ডাকাতির ঘটনা ঘটে। কয়েকজন দুর্বৃত্ত মাস্ক পরিহিত অবস্থায় দোকানে ঢুকে মাত্র দু’মিনিটেই দুই লাখ টাকা, মোবাইল ও অন্যান্য মূল্যবান সামগ্রী নিয়ে পালিয়ে যান তারা।

সোমবার (৬ এপ্রিল) এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা (নম্বর-৪) দায়ের করা হয়েছে।

মামলার বাদী মোহাম্মদ শরীফ খান জানান, পাঁচ-ছয়জন সন্ত্রাসী চাপাতি ও দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ক্যাশ থেকে দুই লাখ টাকা, মোবাইল ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। সন্ত্রাসীরা যে পিকআপটি নিয়ে এসেছিল সিটিটিভি ফুটেজে সেই গাড়ির নম্বরটি স্পষ্ট দেখা গেছে।

পুলিশ চাইলে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) সহযোগিতায় গাড়িটি শনাক্ত করতে পারবে বলে আশা প্রকাশ করেন তিনি।

মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আরসেল তালুকদার জানান, সিসিটিভির ভিডিওফুটেজ সংগ্রহ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে কাজ চলছে।

গত ১ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে কলেজগেট এলাকার একটি ফার্মেসিতে মুখে মাস্ক পরিহিত কয়েকজন সন্ত্রাসী প্রবেশ করে চাপাতির মুখে নগদ টাকা ও ল্যাপটপ লুট করে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
পিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 19:46:29