ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগতিতে ১৬ পরিবারকে লকডাউন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২০
রামগতিতে ১৬ পরিবারকে লকডাউন

লক্ষ্মীপুর: করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ১৬ পরিবারকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে উপজেলার চরসীতা এলাকার নিজ বাড়িতে ওই ব্যক্তির মৃত্যু হয়।
 
স্থানীয় চর বাদাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাখাওয়াত হোসেন জসিম বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে ওই ব্যক্তি ক্যান্সার ও কিডনী সমস্যায় ভুগছিলেন।

গত কয়েকদিন ধরে তার জ্বর ছিল। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কি না তা শনাক্ত করতে স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করেছে।

স্থানীয়রা জানান, মৃত ওই ব্যক্তি রাজমিস্ত্রির কাজ করতেন। গত এক সপ্তাহ ধরে তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কামনাশিস মজুমদার বাংলানিউজকে জানান, ওই মৃত ব্যক্তির করোনা ভাইরাসে আক্রান্ত কি না তা শনাক্তের জন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল মোমিন বাংলানিউজকে জানান, মৃত ব্যক্তির বাড়িসহ আশপাশের তিনটি বাড়ির ১৬ পরিবারকে লকডাউনে রাখা হয়েছে। ওই সব পরিবারের সদস্যরা যাতে বাড়ির বাইরে বের না হন ও অন্য কেউ ওইসব বাড়িতে প্রবেশ করতে পারবেন না। সেজন্যই  এ জন্য লকডাউন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ