ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অহেতুক ঘোরাফেরা করায় কুড়িগ্রামে ৪০টি মোটর সাইকেল আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২০
অহেতুক ঘোরাফেরা করায় কুড়িগ্রামে ৪০টি মোটর সাইকেল আটক কুড়িগ্রাম শহরে অহেতুক ঘোরাফেরা করায় ৪০টি মোটর সাইকেল আটক করা হয়েছে।

কুড়িগ্রাম: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা না মেনে কুড়িগ্রাম শহরে অহেতুক ঘোরাফেরা করায় ৪০টি মোটর সাইকেল আটক করা হয়েছে।

মঙ্গলবার (০৭ এপ্রিল) কুড়িগ্রাম শহরের ঘোষপাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনার জিরো পয়েন্টে ট্রাফিক পুলিশের একটি টিম চেকপোষ্ট বাসিয়ে এসব মোটর সাইকেল আটক করে।

ট্রাফিক ইন্সপেক্টর জাহিদ সরওয়ার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের নির্দেশে শহরের প্রবেশমুখ ত্রিমোহনী, কেতারমোড় ও ধরলাব্রিজে চেকপোস্ট বসানো হয়েছে।

এছাড়া শহরের ভেতরে যারা অহেতুক ঘোরাফেরা করছেন, তাদের মোটর সাইকেল আটক করা হচ্ছে।

তিনি জানান, যারা জরুরি প্রয়োজনে বাইরে বের হয়েছেন তাদের ছেড়ে দেওয়া হচ্ছে। অপরদিকে যৌক্তিক কোনো কারণ দেখাতে না পারায় ৪০টি মোটর সাইকেল আটক করে কুড়িগ্রাম সদর থানায় জমা দেওয়া হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতির উন্নতি হলে সেগুলো প্রকৃত মালিককে ফেরত দেওয়া হবে। এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এফইএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ