ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি বাবলার সহধর্মিণী সালমা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২০
খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি বাবলার সহধর্মিণী সালমা খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি বাবলার সহধর্মিণী সালমা।

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য (এমপি) সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনী এলাকা রাজধানীর শ্যামপুরে সাড়ে তিনশ সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বাবলার পত্নী ও জাপার ভাইস চেয়ারম্যান সালমা হোসেন।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাজধানীর জুরাইন শেখ কামাল স্কুল মাঠে স্থানীয় জাতীয় পার্টির নেতাদের সঙ্গে নিয়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ৫১, ৫৪ ও ৪৭ নম্বর ওর্য়াডের সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

খাদ্যসামগ্রী বিতরনের সময় সংক্ষিপ্ত বক্তব্যে সালমা হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে রাজধানীর শ্যামপুর, কদমতলীতে কর্মহীন হয়ে পড়া কোনো মানুষকে অভূক্ত  থাকতে হবে না।

তিনি বলেন, সরকারের পাশাপাশি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির ব্যক্তিগত পক্ষ থেকে আমরা আপনাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। এ সময় তিনি সমাজের বিত্তশালীদের সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানোর আহবানও জানান।  

খাদ্যসামগ্রী বিতরণকালে সালমার সঙ্গে ছিলেন জাপার কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, স্বেচ্ছাসেবক পাটির নেতা রনি, লিটন, সাব্বির, ইমন ও ডিকে সমির প্রমুখ।  

গত আট দিন ধরে সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এসএমএকে/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।