ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে প্রশাসনিক তৎপরতা, নিয়মভঙ্গে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২০
বরিশালে প্রশাসনিক তৎপরতা, নিয়মভঙ্গে জরিমানা বরিশালে প্রশাসনিক তৎপরতা, নিয়মভঙ্গে জরিমানা।

বরিশাল: করোনা ভাইরাস প্রতিরোধে বরিশালজুড়ে চলছে প্রশাসনিক তৎপরতা। পথে পথে আইন-শৃঙ্খলা বাহিনীর চেকপোস্ট আর জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (০৭ এপ্রিল) সকালে বরিশাল নগরের বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বী এবং মো. মারুফ দস্তগীর ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও ব্যবসা প্রতিষ্ঠানে জনসমাগমে নিষেধ এবং চায়ের দোকানসহ অপ্রয়োজনীয় দোকান খোলা রাখা থেকে বিরত থাকার নির্দেশনা বাস্তবায়নের পাশাপাশি গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়।

এ সময় টিসিবি এবং ওএমএসের পণ্য বিক্রয় কালে গ্রাহকদের লম্বা লাইনে নিরাপদ দূরত্বে অবস্থানের বিষয়টি সামনে থেকে তদারকি করা হয়। পাশাপাশি দূরত্ব বজায় রেখে গ্রাহকসেবা দেওয়ার নির্দেশনা দেওয়া হয় ডিলারদের।

নগরের চকবাজার, লাইনরোড ও কাটপট্টি এলাকায় অভিযান চলাকালে জনসমাগম করে অপ্রয়োজনীয় দোকান খোলা রাখার অপরাধে পাঁচটি দোকানকে সংক্রামক রোগ (নিয়ন্ত্রণ, প্রতিরোধ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৪ ধারা অনুযায়ী ২৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় আইন-শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন এএসপি মুকুর চাকমার নেতৃত্বে র‍্যাব-৮ এর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।