ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোমস্তাপুরে করোনার উপসর্গ নিয়ে শ্রমিকের মৃত্যু, ‘লকডাউন’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২০
গোমস্তাপুরে করোনার উপসর্গ নিয়ে শ্রমিকের মৃত্যু, ‘লকডাউন’ 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই ইউনিয়নকে ‘লকডাউন’ ঘোষণা করেছে প্রশাসন।

সোমবার (৭ এপ্রিল) দিনগত রাতে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।  
 
স্থানীয়রা জানান, সোমবার বেলা ১১টার দিকে নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরেন শ্রমিক মোজাফ্ফর ও তার সহযোগী।

বাড়ি আসার পর জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে গেলে দিনগত রাতে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গভীর রাতে নিহতের দাফন সম্পন্ন করে। তবে দাফনের আগে জেলা স্বাস্থ্য বিভাগ মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেনি বলে অভিযোগ তাদের।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম খান বাংলানিউজকে জানান, চৌডালা ইউনিয়নটি ‘লকডাউন’ করা হয়েছে। পাশাপাশি মৃত ব্যক্তির সহযোগিকে একটি বাড়িতে আলাদা করে রেখে বাড়িটিও ‘লকডাউন’ করা হয়েছে। গ্রামের প্রবেশমুখে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট।

নমুনা সংগ্রহের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, মৃত ব্যক্তির সহযোগির নমুনা সংগ্রহ করার উদ্যোগ নেওয়া হয়েছে। তার নমুনার সূত্র ধরেই নিশ্চিত হওয়া যাবে মৃত ব্যক্তি শরীরে করোনা পজিটিভ কি-না।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জনকে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।