bangla news

হবিগঞ্জ সীমান্তে কঠোর নিরাপত্তার নির্দেশ প্রধানমন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ১২:০৫:৫৩ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি মোকাবিলায় হবিগঞ্জে বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৭ এপ্রিল) করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন জেলায় কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে হবিগঞ্জ জেলার সঙ্গে যুক্ত হয়ে তিনি এ নির্দেশনা দেন। 

প্রধানমন্ত্রী বলেন, হবিগঞ্জে যেহেতু বাংলাদেশ-ভারত সীমান্ত রয়েছে, তাই এ জেলা ঝুঁকিপূর্ণ। সেজন্য দায়িত্বপ্রাপ্তদের গুরুত্ব সহকারে কাজ করার নির্দেশ দেন তিনি।

হবিগঞ্জ প্রান্ত থেকে এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা, সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমানসহ অন্য কর্মকর্তারা ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন।

হবিগঞ্জের সঙ্গে ভারতের প্রায় ৭৪ কিলোমিটার সীমান্ত যুক্ত। বাল্লা স্থলবন্দরসহ পয়েন্ট রয়েছে মোট সাতটি। করোনা পরিস্থিতির কারণে বাল্লা স্থলবন্দরটি বন্ধ রয়েছে। এই স্থলবন্দর ছাড়াও গুইবিল, সাতছড়ি, রেমা ও কালেঙ্গাসহ বিভিন্ন পয়েন্ট বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ক্যাম্প রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   হবিগঞ্জ করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 12:05:53