bangla news

খুলনায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ১১:৩৭:০৫ এএম
খুলনা

খুলনা

খুলনা: খুলনায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে সালেহা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। 

সোমবার (৬ এপ্রিল) দিনগত রাত ১টা ২০ মিনিটে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সালেহা রূপসা উপজেলার দেবীপুর গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী। 

রূপসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনিসুর রহমান জানান, জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত ওই বৃদ্ধা সাতদিন আগে তার নাতির সঙ্গে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। তিনি তথ্য গোপন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নেন। রাতে বাড়িতে তার মৃত্যু হয়।

রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আকতার জানান, যারা ওই নারীর সংস্পর্শে এসেছিলেন তাদের তালিকা তৈরির কাজ চলছে। তাদের দ্রুত হোম কোয়ারেন্টিনে পাঠানো হবে।

খুমেকের মেডিসিন ওয়ার্ডের সহকারী রেজিস্ট্রার ডা. অনল রায় বলেন, সালেহা কিছুদিন আগে স্ট্রোক করেছিলেন। এছাড়া তার দু’টি কিডনি কাজ করছিল না। হার্ট ও কিডনি ফেল করে তিনি মারা গেছেন। তার মধ্যে করোনার উপসর্গ ছিল না। তার বাড়ি লকডাউন করারও প্রয়োজন নেই।

জেলার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, মৃত বৃদ্ধা ও তার নাতির নমুনা সংগ্রহ করে খুমেক হাসপাতালের পিসিআর ল্যাবে করোনা ভাইরাস পরীক্ষা করা হবে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এমআরএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 11:37:05