bangla news

‘করোনা উপসর্গ’ নিয়ে আ’লীগ নেতার মৃত্যু, বাড়ি লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৮:১৭:৫৭ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

টাঙ্গাইল: করোনা (কোভিড-১৯) উপসর্গ নিয়ে টাঙ্গাইল জেলা পরিষদের নির্বাচিত সদস্য আওয়ামী লীগ নেতার (৫৫) মৃত্যু হয়েছে। তিনি হৃদরোগ ও শ্বাসকষ্টে ভুগছিলেন বলে জানা গেছে।

সোমবার (৬ এপ্রিল) সকালে তাকে মুমূর্ষু অবস্থায় জেলার গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তিনি গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ছিলেন। আইন পেশায় নিযুক্ত ছিলেন টাঙ্গাইল আদালতে। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। 

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলীম আল রাজী বাংলানিউজকে জানান, হৃদরোগ ও শ্বাসকষ্টে ভুগছিলেন ওই আওয়ামী লীগ নেতা। সোমবার সকালে তাকে তার স্বজনরা গোপালপুর উপজেলা কমপ্লেক্সে নিয়ে এলে মৃত অবস্থায় পান চিকিৎকরা। তবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না তা নিশ্চিত হওয়ার জন্য তার নমুনা সংগ্রহ করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সেটির চিকিৎসকদল। নমুনা মঙ্গলবার (৭ এপ্রিল) ঢাকায় পাঠানো হবে।

এদিকে ওই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা সংগ্রহের জন্য যাওয়া দলটির তত্ত্বাবধানে ‍মৃত ব্যক্তিকে সামাজিক গোরস্থানে দাফন করা হয়েছে। দাফনকালে নিরাপদ দূরত্ব বজায় রেখে স্থানীয় সংসদ সদস্য ও মৃতের আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা অংশ নেন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, করোনার লক্ষণ নিয়ে মারা যাওয়া ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। 

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   টাঙ্গাইল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-06 20:17:57