ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাইফুর রহমানের মৃত্যুতে ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের শোক

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
সাইফুর রহমানের মৃত্যুতে ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের শোক লোগো

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের পরিচালক এবং বিসিএস (প্রশাসন) ক্যাডার জালাল সাইফুর রহমান সোমবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার অকাল মৃত্যুতে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন শোকাভিভূত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

সোমবার (৬ এপ্রিল) বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন এক বিজ্ঞপ্তিতে এ শোক প্রকাশ করে।

জালাল সাইফুর রহমান সরকারের একজন দক্ষ, সৎ এবং পরিশ্রমী কর্মকর্তা ছিলেন।

বিসিএস ২২ ব্যাচের উপসচিব পর্যায়ের এ কর্মকর্তা সুনামের সঙ্গে তার কর্মকাল অতিক্রম করেছেন। তার অকাল মৃত্যুতে প্রজাতন্ত্রের একজন মেধাবী কর্মকর্তার সেবা থেকে দেশ বঞ্চিত হলো। সর্বোপরি তার প্রয়াণে পরিবারে যে অসীম শূন্যতা তৈরি হয়েছে তাতে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা, সহমর্মিতা এবং একাত্মতা প্রকাশ করছে। এ সংকটময় সময়ে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন সাইফুরের পরিবারের পাশে আছে এবং তার পরিবারকে মানসিক ও অন্য সমর্থন দিতে সাধ্যমত প্রচেষ্টা করবে। একইসঙ্গে প্রয়োজনীয় সরকারি সহযোগিতা নিশ্চিতকল্পে অ্যাসোসিয়েশনের পূর্ণ সমর্থন অব্যাহত থাকবে।

বর্তমানে দেশ, জাতি এবং বিশ্ব এক ক্রান্তিকাল অতিক্রম করছে। এ সময়ে করোনা ভাইরাসে মৃত্যুবরণ করা সব অকাল প্রয়াণে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন গভীর সমবেদনা প্রকাশ করছে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
টিআর/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।