ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এমপি বাবলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এমপি বাবলা ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এমপি বাবলা।

ঢাকা: করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নিজ নির্বাচনী এলাকা শ্যামপুর, কদমতলীর সুবিধাবঞ্চিত তিনশ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

সোমবার (৬ এপ্রিল) শ্যামপুর বালুর মাঠে তিনি সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পাটির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, ডি কে সমির, রনি, লিটন প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তব্যে বাবলা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে সরকারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। একই সঙ্গে আমাদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধী দলীয় উপ-নেতা জিএম কাদেরের নির্দেশে জাতীয় পার্টির পরিবারের পক্ষ থেকেও আমরা খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। আমি আমার পক্ষ থেকে আমার সাধ্যমত শ্যামপুর কদমতলীবাসীর সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করছি। ’

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এসএমএকে/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।