bangla news

করোনা উপসর্গ নিয়ে পোশাক শ্রমিকের মৃত্যু, বাড়ি লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৫:১২:৪৭ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: করোনা ভাইরাস (কোভিড-১৯) উপসর্গ নিয়ে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।  

সোমবার (৬ এপ্রিল) দুপুরে অসুস্থ অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তাড়াশ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফফাত জাহান বাংলানিউজকে এতথ্য জানান। 

তিনি জানান, করোনার লক্ষণ নিয়ে মারা যাওয়া ওই পোশাককর্মী গত ০১ এপ্রিল ঢাকা থেকে ফিরেছেন। তখন থেকেই তার হাঁচি-কাশির উপসর্গ ছিল। ধীরে ধীরে গলা ব্যথা ও ডায়রিয়া হয়। সোমবার দুপুরে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ওই বাড়িটি লকডাউন করা হয়েছে।      

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, জ্বর-সর্দিতে আক্রান্ত হলেও প্রথমদিকে তাকে হাসপাতালে ভর্তি করেননি পরিবারের লোকজন। অবস্থার অবনতি হওয়ায় সোমবার দুপুরে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা যান তিনি। খবর পেয়ে তার বাড়িতে মেডিক্যাল টিম পাঠিয়ে নমুনা সংগ্রহ করা হয়েছে। সেগুলো মঙ্গলবার (৭ এপ্রিল) রাজশাহী মেডিক্যাল কলেজে (রামেক) হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। নমুনা পরীক্ষার প্রতিবেদন পেরে ওই ব্যক্তি কোভিড-১৯ আক্রান্ত ছিলেন কি-না তা জানা যাবে। 

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 17:12:47