ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগতি-কমলনগরে পিপিই দিলেন এমপি মান্নান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
রামগতি-কমলনগরে পিপিই দিলেন এমপি মান্নান পিপিই বিতরণ। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরে করোনা সুরক্ষায় চিকিৎসকদের জন্য পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন বিকল্পধারার মহাসচিব লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলগর) আসনের সংসদ সদস্য (এমপি) মেজর (অব.) আবদুল মান্নান।

এছাড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যেও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিরতণ করা হয়েছে। গত কয়কদিন থেকে এমপির ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও কর্মহীন দিনমজুরদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এমপি প্রতিনিধি নুরুল আমিন মাস্টার এবং উপজেলা বিকল্পধারার সাধারণ সম্পাদক ছিদ্দিক মিয়া নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেনের কাছে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার পৌঁছে দেন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসব সুরক্ষা সামগ্রী কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আবছার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের কাছে হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগরসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিকল্পধারার নেতাকর্মীরা। একই সময় রামগতিতে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়েছে।

কমলনগর উপজেলা বিকল্পধারার সাধারণ সম্পাদক ছিদ্দিক মিয়া বলেন, মহামারি করোনা ভাইরাসের বিপজ্জনক এই মুহূর্তে স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান রামগতি ও কমলনগরের মানুষের পাশে দাঁড়িয়েছেন। দুই উপজেলায় ৩০ টন খাদ্যসামগ্রী, ২ হাজার স্যানিটাইজার, ৫ হাজার মাস্ক, ১০০ পিস পিপিই দিয়েছেন। খাদ্যসহ অন্যান্য জরুরি সামগ্রী দেওয়া অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান বলেন, এই সংকট মুহূর্তে আমি রামগতি-কমলনগরের মানুষের পাশে আছি, থাকবো। মনে রাখবেন আল্লাহ আমাদের সঙ্গে আছেন।

এ সময় করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলার জন্য সবাইকে আহ্বান জানান এমপি।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ