ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে আইসোলেশনে থাকা রোগী বাড়ছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
সিলেটে আইসোলেশনে থাকা রোগী বাড়ছে সিলেটে আইসোলেশনে থাকা রোগী বাড়ছে

সিলেট: দু’দিন আগ পর্যন্ত সুখবর ছিল সিলেটে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নেই। রোববার (০৫ এপ্রিল) প্রথমবারের মতো এক চিকিৎসকের দেহে করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় দেখা দিয়েছে আতঙ্ক। অবশেষে পুরো এলাকা লকডাউন। এছাড়া মৌলভীবাজারে মারা যাওয়া ব্যক্তির দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়ায় পুরো গ্রাম লকডাউন করা হয়েছে।

সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা ইউনিটে রোগীর সংখ্যা বাড়ছে। দু’দিন আগেও দু’জন রোগী ছিলেন।

এখন রয়েছেন সাতজনে। বিভাগজুড়ে আরও ১৩ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সুশান্ত কুমার মাহাপাত্র বাংলানিউজকে বলেন, গতরাতে আরও একজন এবং সকালে আরেকজন নতুন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে সাতজন রোগী রয়েছেন আইসোলেশনে। যার মধ্যে চারজন নারী ও দু’জন পুরুষ। আগে ভর্তি করা পাঁচজনের নমুনা ঢাকায় পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। দু’জনের রিপোর্ট নেগেটিভ এসেছে জানতে পেরেছি। অন্য তিনজনের রিপোর্টের অপেক্ষায় রয়েছি।

তিনি বলেন, মঙ্গলবার (০৭ এপ্রিল) ওসমানী মেডিক্যাল কলেজে করোনা ভাইরাস পরীক্ষা করা হবে। এ কারণে নতুন ভর্তি হওয়া দুই রোগীর ব্লাড স্যাম্পল ঢাকায় পাঠাচ্ছি না। ওখানেই পরীক্ষা হবে।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এনইউ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।