bangla news

র‌্যাবকে মাস্ক ও খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ১:৪৯:৫২ পিএম
র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভীর, ছবি: সংগৃহীত

র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভীর, ছবি: সংগৃহীত

ঢাকা: বৈশ্বিক মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। বাদ যায়নি বাংলাদেশও। করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে এরইমধ্যে প্রয়োজনীয় সব ধরনের উদ্যোগ নিয়েছে সরকার। এ অবস্থায় মানবসেবার ব্রত নিয়ে বসুন্ধরা গ্রুপও এগিয়ে এসেছে। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে প্রথম থেকেই দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষ এ শিল্পগোষ্ঠী।

এর অংশ হিসেবে সোমবার (০৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদের কাছে ৫০ হাজার মাস্ক ও চার ট্রাক (১৪০০ প্যাকেট) খাদ্যসামগ্রী হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভীর।

এর আগে বৃহস্পতিবার (০২ এপ্রিল) সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরকে এক হাজার পারসোন্যাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) ও ৫০ হাজার মাস্ক দেয় বসুন্ধরা গ্রুপ। এছাড়া শনিবার (০৪ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগকে ২৫ হাজার মাস্ক দেয় প্রতিষ্ঠানটি।

একইসঙ্গে রোববার (০৫ এপ্রিল) নৌবাহিনীর সদরদপ্তরে নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরীর কাছে ৫০ হাজার মাস্ক, ৫০০ পিপিই ও দুই ট্রাক (৭০০ প্যাকেট) খাদ্যসামগ্রী দেয় বসুন্ধরা গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 13:49:52