ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে নারী পুলিশের পিএসআইকে কুপিয়ে হত্যাচেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
মাদারীপুরে নারী পুলিশের পিএসআইকে কুপিয়ে হত্যাচেষ্টা

মাদারীপুর: মাদারীপুরে অনিমা বাড়ৈ নামে পুলিশের এক প্রশিক্ষণকালীন উপ-পরিদর্শককে (পিএসআই) গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে।

রোববার (৫ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১১টার দিকে শহরের লেক পাড়ের পৌর শিশুপার্কের পাশে এ ঘটনা ঘটে। আহত অনিমা সদর মডেল থানার পিএসআই।

আহতাবস্থায় প্রথমে তাকে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রেমে বিরোধের জেরে ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশের ঊর্ধ্বতন মহল।

পুলিশ জানায়, মাদারীপুর সদর থানায় কর্মরত পিএসআই অনিমা বাড়ৈ রোববার রাত সাড়ে ১১টার দিকে থানা থেকে পুলিশ লাইন্সের দিকে যাচ্ছিলেন। এসময় লেকের পাড়ে শিশুপার্কের সামনে তাকে গলায় ও হাতে ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে রনবীর নামে তার কথিত প্রেমিক।

এসময় চিৎকার শুনে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান জানান, সদর মডেল থানায় দায়িত্ব শেষে সন্ধ্যার পর বের হয় অনিমা। পরে রিকশায় করে তার কথিত প্রেমিক রনবীরের সঙ্গে শহরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। রাত সাড়ে ১১টার দিকে অনিমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রনবীর। অনিমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় কথিত প্রেমক। পরে গুরুতর অবস্থায় অনিমাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান দায়িত্বরত চিকিৎসকরা। এদিকে ঘাতক রনবীরকে আটক করতে মাঠে নেমেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।