ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদককারবারি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদককারবারি নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী চিংড়ি প্রজেক্ট এলাকায় পুলিশের সঙ্গে  ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছে।

পুলিশের দাবি, দুইজনই মাদককারবারি।

রোববার (৫ এপ্রিল) দিনগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপড়া এলাকার সুলতান আহমেদের ছেলে মাহমুদ উল্লাহ (২৬) ও হোয়াইক্যং ঝিমং খালীর জাফর আলমের ছেলে মোহাম্মদ মিজান (২৪)।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, রোববার সকালে টেকনাফ থানার সামনে থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ ওই মাইক্রোবাসটির চালক মাহমুদ উল্লাহকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে রাত ১টার দিকে উপজেলার হোয়াইক্যংয়ের ঝিমংখালী চিংড়ি প্রজেক্ট সংলগ্ন এলাকায় ইয়াবা উদ্ধারে অভিযান চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবাকারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন এবং মাইক্রোচালক মাহমুদ উল্লাহকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায় হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে দু'জনকে কক্সবাজার সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ আরো ১০ হাজার ইয়াবা, দু’টি এলজি, গুলি, খালি খোসা উদ্ধার করেছে। অভিযান শেষে ফেরার সময় বাসস্টেশন এলাকায় পৌঁছলে জব্দ করা মাইক্রোবাসের ইঞ্জিনে আগুন লেগে সেটি পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।