bangla news

বরিশালে কর্মহীন মানুষের ঘরেই পৌঁছে দেওয়া হচ্ছে সাহায্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৭:৫০:৩৬ এএম
বরিশালে জেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে সাহায্য। ছবি: বাংলানিউজ

বরিশালে জেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে সাহায্য। ছবি: বাংলানিউজ

বরিশাল: প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) সৃষ সংকটে কর্মহীন নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে প্রতিদিন হাজার হাজার কর্মহীন খেটে-খাওয়া মানুষের আহার্যের ব্যবস্থা করছেন বরিশালের জেলা ও উপজেলা প্রশাসন।

বেশিরভাগ ক্ষেত্রে এলাকা ও গ্রামভিত্তিক তালিকা ধরে সহায়তা দেয়া হলেও, বর্তমান প্রেক্ষপটে চাহিদা অনুযায়ী সত্যিকারের কর্মহীন নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষদের কাছে পৌছে দেয়ার চেষ্টা চলছে প্রশাসনের। আর জনসমাগম রোধ ও সামাজিক দুরত্ব বজায় রাখতে লাইনে দাড়ানোর বদলে বেশিরভাগ ক্ষেত্রেই সহায়তা ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে। 

এর ধারাবাহিকতায় রোববার (৫ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান তার প্রতিনিধির মাধ্যমে নগরের ভাটিখানা এলাকার শরীফ বাড়ি মসজিদ সংলগ্ন ৯ নিম্ন আয়ের খেটে খাওয়া পরিবারের ঘরে সাহায্য পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। 

জেলা প্রশাসকের পক্ষ থেকে তার প্রতিনিধি নির্বাহী ম্যাজিস্ট্রেট জে এস এম রবিন শীষের মাধ্যমে প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল এবং একটি সাবান ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেওয়া হয়। 

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 07:50:36