bangla news

শতাধিক অসহায়-দরিদ্রের মধ্যে ত্রাণ বিতরণ স্বপ্নফেরীর

সিনিয়র ফটোকরেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৬:৫০:২৭ এএম
স্বপ্নফেরীর ত্রাণ বিতরণ

স্বপ্নফেরীর ত্রাণ বিতরণ

ঢাকা: শতাধিক অসহায়-দরিদ্র ও শ্রমজীবি মানুষে মধ্যে ত্রাণ বিতরণ করেছে স্বপ্নফেরী সোশ্যাল ডেভেলপমেন্ট সোসাইটি নামের একটি সামাজিক সংগঠন।

রোববার (৫ এপ্রিল) সকালে রাজধানীর কদমতলী থানার জুরাইন মেডিকেল রোড গেটওয়ে স্কুলে এ ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়।

প্রায় দেড় শতাধিক  মানুষের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ  তেল সাবান বিতরন করা হয়। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর, স্বপ্নফেরী সোশ্যাল ডেভেলপমেন্ট সোসাইটির  চেয়ারম্যান আয়েশা চৌধুরী, কামরুল ইসলাম, ওমর ফারুক চৌধুরীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা।

ত্রাণ বিতরণকালে ওসি জামাল উদ্দিন মীর বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে মানুষ মানুষের পাশে দাঁড়ানো উচিত। আর তাই এই স্বপ্ন ফেরি সোশ্যাল ডেভেলপমেন্ট সোসাইটিকে ধন্যবাদ যে তারা এই মহৎ কাজটি করছে। আমি সবার উদ্দেশ্যে বলতে চাই যে, এই মুহূর্তে আপনারা ঘরে থাকুন সবাই ঘরে থাকুন। আপনি বাঁচলে, আপনার পরিবার বাঁচবে, দেশ বাঁচবে।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস অনেক ছোঁয়াচে একটি রোগ। সবাইকে সাবধান থাকতে হবে। আপনারা যদি বাইরে ঘোরাফেরা করেন আপনার কারণে আপনার পরিবার, আপনার সন্তান এ রোগে আক্রান্ত হতে পারে।

জামাল উদ্দিন মীর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে ভাবে নির্দেশ  দিয়েছেন সেই  ভাবে চলুন। আপনাদের সহযোগিতায় এই বিপদ কেটে যাবে। আপনাদের সবার সহযোগিতা চাই। রাস্তায় জটলা করা যাবে না। অকারনে আড্ডা দেওয়া যাবে না। আপনারা ঘরে থাকুন,সুস্থ  থাকুন। আমরা আপনাদের পাশে আছি।

স্বপ্নফেরী সোশ্যাল ডেভেলপমেন্ট সোসাইটির  চেয়ারম্যান আয়েশা চৌধুরী বলেন, সেবা পরম ধর্ম। এটা দিয়েই আমরাদের প্রথম যাত্রা। আমরা চাই সবাই এভাবে অসহায়দের পাশে একটু দাঁড়াক। তাহলে হয়তো মানুষের কষ্ট কিছুটা হলেও দুর হবে। মাননীয়  প্রধানমন্ত্রী  চেষ্টা করছেন। আমরাও যদি প্রধানমন্ত্রীর সাথে হাত মিলিয়ে চেষ্টা করি ইনশাআল্লাহ  মানুষের উপকার হবে।

বাংলাদেশ সময়: ০৬৫০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 06:50:27