bangla news

মৃত্যুর পর জানা গেল করোনা আক্রান্ত, গ্রাম লকডাউন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ২:০৮:৩৪ এএম
করোনা ভাইরাস

করোনা ভাইরাস

মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগর উপজেলার আকুয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা ব্যক্তি কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত ছিলেন বলে বাংলানিউজকে জানিয়েছেন সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ। এর মধ্যে দিয়ে মৌলভীবাজারের প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

রোববার (৫ এপ্রিল) রাতে ডা. তউহীদ আহমদ বলেন, মৃত ব্যক্তি ও উনার স্ত্রীর নমুনা আমরা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছিলাম এর মধ্যে মৃত ব্যক্তির করোনা পজেটিভ এসেছে।

তিনি বলেন, ঢাকা থেকে ওভার টেলিফোনে আমাদের নিশ্চিত করা হয়েছে যে, রাজনগরে মারা যাওয়া ব্যক্তি করোনা পজিটিভ ছিলেন। ফলে এই প্রথম মৌলভীবাজার জেলায় করোনা পজিটিভি সনাক্ত হলো।

এর আগে গত শনিবার (৪ এপ্রিল) রাজনগরের টেংরাবাজার ইউনিয়নের আকুয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা যান এক ব্যক্তি। তিনি পান-সিগারেট দোকানদার ছিলেন। সেখান থেকে অথবা পাশের বাড়ির একজন প্রবাসী ছিলেন তার কাছ থেকে আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে বলে জানান সিভিল সার্জন।

সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ আরো জানান, সেখানে ৬১ জনকে হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা দেয়া রয়েছে। ‘লকডাউন’ এর বিষয়ে ব্যবস্থা নিতে স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, ০৬ এপ্রিল, ২০২০
বিবিবি/এমইউএম

ক্লিক করুন, আরো পড়ুন :   মৌলভীবাজার করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 02:08:34