bangla news

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় জিরো টলারেন্স ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ১২:২৫:১০ এএম
নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জরুরি সভা

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জরুরি সভা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলায় করোনা ভাইরাস সংক্রামণ (কোভিড-১৯) ঠেকাতে ও মানুষকে ঘরে রাখতে সিটি করপোরেশনের অধীনে তিন থানা (সদর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) এলাকায় জিরো টলারেন্স ঘোষণা করেছে জেলা প্রশাসন।  

রোববার (৫ এপ্রিল) রাতে করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসকের কার্যালয়ে এক জরুরি সভার এ সিদ্ধান্ত নেয়া হয়।

সিদ্ধান্ত অনুযায়ী সোমবার (৬ এপ্রিল) থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার তিন থানায় জিরো টলারেন্স থাকবে এবং জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হতে পারবেন না।

সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন চৌধুরী, জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ, সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ মোত্তাকিম, র্যাব-১১’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী (সিইও) আবুল আমিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) খাদিজা তাহেরা ববি প্রমুখ।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) খাদিজা তাহেরা ববি জানান, বৈঠকে সোমবার থেকে জেলা প্রশাসনের জিরো টলারেন্সে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এসময় কেউই জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যেতে পারবে না।

পুলিশ সুপার জায়েদুল আলম জানান, জেলা প্রশাসনের এ অবস্থানের পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জে ইনপুট আউটপুট সব বন্ধ থাকবে। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বের ও ঢুকতে পারবে না। সোমবার থেকে পিপিই প্রস্তুত করা ও বিদেশী অর্ডার ছাড়া বাকি সব গার্মেন্টস কারখানা বন্ধ থাকবে। পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত পুলিশ কঠোর অবস্থানে থাকবে।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 00:25:10