ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় অহেতুক ঘোরাঘুরি করায় ৩৩ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
সাতক্ষীরায় অহেতুক ঘোরাঘুরি করায় ৩৩ জনকে জরিমানা

সাতক্ষীরা: সাতক্ষীরায় করোনো পরিস্থিতি মোকাবিলায় সামাজিক দূরত্ব না মেনে অহেতুক ঘোরাঘুরি করায় গত ২৪ ঘণ্টায় ৩৩ জনকে ২৬ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে। 

২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে জেলাব্যাপী জনসমাগম কমাতে সেনাবাহিনী, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার বাহিনীর সমন্বয়ে চলে এ অভিযান।

জেলা প্রশাসন সূত্র জানায়, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় না রেখে ওষুধ বিক্রয় করায় সাতক্ষীরা শহরের সরদার ফার্মেসিকে ২ হাজার টাকা, মোটরসাইকেল নিয়ে ঘোরাঘুরি করায় একজনকে ৫০০ টাকা এবং ত্রাণ দেওয়ার নামে অনেক মানুষকে জড়ো করায় নিউমার্কেট মোড়ে ফিরোজ মাহমুদ নামে একজনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অনুরূপভাবে সামাজিক দূরত্ব না মানায় কালিগঞ্জ উপজেলায় ৫টি মামলায় ১২ হাজার ৬০০ টাকা, আশাশুনি উপজেলায় ১০টি মামলায় ৩ হাজার ৭০০ টাকা, তালা উপজেলায় একজনকে ৫০০ টাকা, দেবহাটায় আটজনকে ৩ হাজার একশ টাকা, কলারোয়ায় ৬টি মামলায় জন্য ৩ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।