ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা: নারায়ণগঞ্জের নন্দীপাড়ায় ৫০০ পরিবার লকডাউনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
করোনা: নারায়ণগঞ্জের নন্দীপাড়ায় ৫০০ পরিবার লকডাউনে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের নন্দীপাড়া এলাকার পাঁচ শতাধিক পরিবারকে লকডাউন করে দিয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও জেলা স্বাস্থ্য বিষয়ক কমিটির সদস্যরা। এসময় তাদের কাউকে ঘর থেকে বের না হতে এবং বাইরে থেকে কাউকে ঘরে প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। যে কোনো প্রয়োজনে সহযোগিতা করবে সিটি করপোরেশন।

রোববার (৫ এপ্রিল) বিকেলে সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা ও প্রধান স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা শেখ মোস্তফা আলীর নেতৃত্বে এ লকডাউন ঘোষণা করা হয়। এসময় স্থানীয় কাউন্সিলর শফিউদ্দিন প্রধানও উপস্থিত ছিলেন।

কাউন্সিলর শফিউদ্দিন প্রধান জানান, এ এলাকায় একজন ব্যক্তির করোনার নমুনা পরীক্ষায় পজিটিভ এসেছে। এছাড়াও তার সংস্পর্শে এসেছে আরো ৮ থেকে ১০টি পরিবার। যার জন্য আইইডিসিআর এর পক্ষ থেকে ইতোমধ্যে পাঁচজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে ঢাকায়। তাই আইইডিসিআর এর নির্দেশনা অনুযায়ী সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও স্বাস্থ্য কর্মকর্তা এলাকাটি লকডাউন ঘোষণা করেন।

তিনি বলেন, এলাকার সবার কাছে আমার ফোন নম্বর পৌঁছে দেওয়া হয়েছে। যেকোনো প্রয়োজনে আমাকে জানালে আমি তাদের সহযোগিতা করবো। এছাড়াও যারা অসুস্থ তাদের চিকিৎসা কিংবা ওষুধেরও ব্যবস্থা করা হবে। একটাই অনুরোধ কেউ ঘর থেকে বের হবেন না।  

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।