ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে অভিনব পদ্ধতিতে পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
রংপুরে অভিনব পদ্ধতিতে পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ রংপুরে নির্দিষ্ট দূরত্বে চেয়ার বসিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ।

রংপুর: রংপুরে নির্দিষ্ট দূরত্বে চেয়ার বসিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ।

রোববার (৫ এপ্রিল) তারাগঞ্জ ও বদরগঞ্জ থানায় অসহায় মানুষদের মধ্যে অভিনব এ পদ্ধতিতে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

রংপুর জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে বদরগঞ্জ ও তারাগঞ্জ থানা প্রাঙ্গণে চারশ’ অসহায়, দিনমজুর ও দরিদ্র পরিবারের সদস্যদের কাছে চাল, ডাল, আটা, আলু, পেঁয়াজ, সাবান ও তেল বিতরণ করা হয়েছে।

 

এ সময় পুলিশ সুপার  বলেন,  আমাদের উদ্দেশ্য, অসহায় মানুষদের দুর্দিনে তাদের পাশে থাকা। তাদের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্য উপকরণ বিতরণ করা। রংপুর জেলা পুলিশের পক্ষ থেকে এ কার্যক্রমই আমাদের শেষ না। ধারাবাহিক ভাবে এ কার্যক্রম চলতে থাকবে। আপনারা বাড়িতে থাকুন, খাবার শেষ হয়ে গেলে আবারও আমরা আপনাদের খাবার দিয়ে যাবো। আমরা জনসমাগম করে ত্রাণ বিতরণ করছি না। অসহায় মানুষের কাছে গিয়ে তাদের হাতে ত্রাণ তুলে দিচ্ছি।

এসময় আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), তৈয়ব মো. আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), জনাব মারুফ আহমেদ অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারাপ্রাপ্ত) মো. আব্দুস শুকুর মিয়া, বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান হাওলাদারসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।