ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে কোচিংয়ের টাকায় খাবার বিতরণ শিক্ষার্থীদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
জয়পুরহাটে কোচিংয়ের টাকায় খাবার বিতরণ শিক্ষার্থীদের

জয়পুরহাট: জয়পুরহাটে করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রাইভেট ও কোচিংয়ের টাকা বাঁচিয়ে শতাধিক কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেছেন কিছু উদ্যোমী শিক্ষার্থী।

রোববার (০৫ এপ্রিল) সকাল থেকে জয়পুরহাট শহরের সাহেবপাড়া, আউশগাড়া, খঞ্জনপুর, দূর্গাদহ, সুগার মিল কলোনি, ধানমন্ডি ও তাঁতীপাড়ায় ‘বিইং হিউমেন’ নামে একটি সামাজিক সংগঠনের ব্যানারে এসব দুস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেন তারা।

এ সময় সংগঠনের সভাপতি আশিষ কুরাইশ সাহস, সহ-সভাপতি রাকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিশু, যুগ্ম সাধারণ সম্পাদক দূর্জয় অধিকারী, সাংগঠনিক সম্পাদক তারিফ তায়েফ, প্রচার সম্পাদক সাদিয়া ইসলাম তমা প্রমুখ উপস্থিত ছিলেন।

কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ৩৪ জন শিক্ষার্থী নিয়ে গড়ে ওঠা এই সংগঠনের মূল লক্ষ্য বিভিন্ন দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ানো।

তারা জানান, কারো কাছ থেকে সাহায্য সহযোগিতায় ছাড়াই আমাদের প্রাইভেট ও কোচিংয়ের টাকা বাঁচিয়ে চলমান করোনা পরিস্থিতিতে ঘরে বন্দি থাকা অসহায় কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, হাফ কেজি ডাল, হাফ কেজি লবণ ও ১টি করে সাবান দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ