ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে তিন বাড়ি লকডাউন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
মিরপুরে তিন বাড়ি লকডাউন

ঢাকা: রাজধানীর মিরপুর-১ নম্বর এলাকায় এক পরিবারে দুইজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় দুইটি ভবন ও একটি টিনসেড বাড়ি লকডাউন করা হয়েছে।

রোববার (৫ এপ্রিল) মিরপুর-১ নম্বর ওভারব্রিজ সংলগ্ন গলির ওই তিনটি বাড়িকে লকডাউন করে জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণে নেয় পুলিশ। জানা গেছে, বাড়িগুলোতে প্রায় ২৫টি পরিবার বসবাস করছেন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান বাংলানিউজকে জানান, একটি পরিবারের দুইজন সদস্য জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হওয়ায় রোববার আক্রান্ত দুজন কুয়েত মৈত্রী হাসপাতালে গিয়ে ভর্তি হয়েছেন। এরপরই দু’টি বহুতল ভবন ও একটি টিনশেড বাড়ি লকডাউন করা হয়েছে।

ওসি বলেন, ওই সব বাড়িগুলোতে কাউকে প্রবেশ করতে এবং বের হতে দেওয়া হচ্ছে না। তবে বিশেষ প্রয়োজনে স্বাস্থ্যবিধি মেনে প্রতি পরিবারের একজনকে বের হতে দেওয়া হচ্ছে।

এরই মধ্যে ওই বাড়িগুলোর আশেপাশে জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। মাইকিং করে পুরো এলাকায় সতর্ক করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।