ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে জ্বর-সর্দিতে এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
সোনারগাঁয়ে জ্বর-সর্দিতে এক ব্যক্তির মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জ্বর-সর্দিতে অসুস্থ হয়ে ৫৭ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

রোববার (৫ এপ্রিল) সকালে উপজেলার কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ওই ব্যক্তির মৃত্যুর পর এলাকায় করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে জ্বর, স‌র্দি নিয়েই ওই ব্যক্তি ইউনিয়নের সেনপাড়া মসজিদে নামাজ আদায় করতেন। এলাকার অনেকেই সে সময় তাকে মসজিদে যেতে বাধা দেয়। এর মধ্যেই রোববার সকালে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় ফোন করে সাহায্য চাইলেও কেউ আসছে না বলে অভিযোগ তাদের।  

এ ব্যাপারে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, মৃত্যুর আগে ওই ব্যক্তির সর্দি, কাশি ছিল বলে শুনেছি। লোকজন পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

এদিকে এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, ওই ব্যক্তি ৫ বছর ধরে নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। অসুস্থতা ও বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। তাই ওই এলাকা লকডাউনের প্রয়োজন নেই।  

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
এমআরপি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।