ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে জ্বর-শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
কালকিনিতে জ্বর-শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু

মাদারীপুর: মাদারীপুরের কালকিনি উপজেলায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তির (৬০) মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (৪ এপ্রিল) মধ্য রাতে তার মৃত্যু হয়।

জানা গেছে, কালকিনির কয়ারিয়া এলাকার ওই ব্যক্তির দুপুরে জ্বর ও কাশি শুরু হয়। রাতে শ্বাসকষ্ট শুরু হলে তিনি নিজ বাড়িতেই মারা যান।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, খবর পেয়ে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। মারা যাওয়া ওই ব্যক্তি পেশায় একজন ড্রেজার ব্যবসায়ী ছিলেন। তিনি বিদেশ ফেরত নন। গতকাল রাত ১২টার দিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি মারা গেছেন বলে জানা যায়। খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের লোকজন তার নমুনা সংগ্রহ করেছেন।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিনুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি মারা গেছেন বলে জানা গেছে। তার বাড়িতে পুলিশ, প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের লোকজনকে পাঠানো হয়েছে। তারা তথ্য নিয়ে আসার পরে ওই এলাকা লকডাউন করার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।