ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মন্ত্রিসভার বৈঠক বসছে সোমবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
মন্ত্রিসভার বৈঠক বসছে সোমবার

ঢাকা: করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে সাধারণ ছুটির মধ্যে সরকারের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম মন্ত্রিসভার নিয়মিত বৈঠক বসছে সোমবার (৬ এপ্রিল)।

এদিন প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে মন্ত্রিসভার পূর্ব নির্ধারিত বৈঠকটি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব (মন্ত্রিসভা বৈঠক অধিশাখা) মনিরা বেগম।
 
তবে বৈঠকে খুব বেশি এজেন্ডা না থাকায় কয়েকজন মন্ত্রী ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব অংশ নেবেন বলে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জানানো হয়েছে।


 
সাধারণত প্রতি সোমবার সচিবালয় বা প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী দেশের বাইরে থাকলে মন্ত্রিসভার কোনো বৈঠক হয় না। আর প্রধানমন্ত্রী চাইলে যে কোনো সময় মন্ত্রিসভার বিশেষ বৈঠক ডাকতে পারেন।
 
তবে মুজিববর্ষ উপলক্ষে ২২ ও ২৩ মার্চ জাতীয় সংসদের বিশেষ অধিবেশন থাকায় গত ২৩ মার্চ এবং সাধারণ ছুটির মধ্যে ৩০ মার্চ মন্ত্রিসভার বৈঠক হয়নি।
 
করোনা ভাইরাসের কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করেই বসার আসন নির্ধারিত করে এ বৈঠক অনুষ্ঠিত হতে যাচ্ছে।
 
দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত আরও ১ জনের মৃত্যু ও নতুন ১৮ জন আক্রান্ত মিলে মোট মৃত্যু ৯ জন এবং মোট সংক্রমিত হয়েছেন ৮৮ জন।
 
বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।