bangla news

করোনা মোকাবিলায় অনলাইনে স্কাউটসের কার্যক্রম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ১১:৪৬:৩৫ এএম
লোগো

লোগো

ঢাকা: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি ও বিভিন্ন কার্যক্রম অনলাইনে পরিচালনা করছে বাংলাদেশ স্কাউটস। এ লক্ষ্যে স্কাউটসের জাতীয় সদর দপ্তরে স্থাপন করা হয়েছে করোনা ভাইরাস কো-অর্ডিনেশন সেল (সিসিসি)।

শনিবার (৪ এপ্রিল) সংস্থাটির পক্ষে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ স্কাউটস এরই মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে অনলাইন প্রশিক্ষণ, হ্যান্ড ওয়াশ চ্যালেঞ্জ, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, বই পড়ার প্রতিযোগিতাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছে। এসব সচেতনতা ও বিভিন্ন কার্যক্রম পরিচালনায় সহযোগী হিসেবে জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি (ইউএনডিপি), ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ, বিশ্ব সাহিত্য কেন্দ্র এবং দুরন্ত টেলিভিশন তাদের পাশে রয়েছে।

বাংলাদেশ স্কাউটসের প্রধান জাতীয় কমিশনার ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ড. মো. মোজাম্মেল হক খান সম্প্রতি অনলাইন সভার মাধ্যমে বাংলাদেশ স্কাউটসের সব জাতীয় কমিশনার এবং জাতীয় উপ-কমিশনারদের স্ব স্ব দায়িত্বপ্রাপ্ত জেলার কার্যক্রম মনিটরিং করার জন্য অনুরোধ করেন।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
টিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 11:46:35