bangla news

শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ৯:৪৪:২৬ এএম
শেবাচিম

শেবাচিম

বরিশাল: করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নতুন করে ৮ জনকে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানায়, জ্বর, সর্দি ও কাশির উপসর্গ নিয়ে বরিশাল নগরসহ বিভাগের বিভিন্ন জেলা থেকে এসব রোগী ভর্তি হয়েছেন। তারা করোনা আক্রান্ত কিনা পরীক্ষা-নিরীক্ষার পর তা নিশ্চিত হওয়া যাবে। 

নতুন ভর্তি এ রোগীরা বর্তমানে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন জানিয়ে হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, নিয়মানুযায়ীই এ রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে এর আগে শেবাচিম থেকে রাজধানীর আইইডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠানো ৬ জনের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন মো. বাকির হোসেন।

তিনি বলেন, এই খবর এ অঞ্চলের মানুষের করোনা সংক্রান্ত উদ্বেগ-উৎকণ্ঠা অনেকটা দূর করবে। করোনা সংক্রমণ এড়াতে সরকারি বিধি-নিষেধ মেনে নিজ নিজ ঘরে অবস্থান করাসহ সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সবার প্রতি আহ্বান থাকবে।

এর আগে শেবাচিম থেকে যে ৬ জনের নমুনা পাঠানো হয়, তাদের মধ্যে হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যু হওয়া পটুয়াখালী সদরের জাকির হোসেনও রয়েছেন। 

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এমএস/এইচজে

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 09:44:26