bangla news

নারায়ণগঞ্জে করোনায় আরেকজনের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ৩:৩২:০১ এএম
করোনা

করোনা

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। 

শনিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে তিনি মারা যান। পরে  করোনায় মৃতদের দাফনের সকল নিয়ম মেনে খিলগাও কবরস্থানে দাফন করা হয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ১ এপ্রিল তিনি শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব করে। পরে ৩ এপ্রিল আরও অসুস্থ হয়ে পড়লে তাকে পরিবারের সদস্যরা বারডেম হাসপাতালে ভর্তি করান। সেখান থেকে একই দিন ঢাকা মেডিকেলে নেওয়া হলে মেডিকেলের ডাক্তাররা তাকে কুর্মিটোলা পাঠিয়ে দেন। কুর্মিটোলায় চিকিৎসাধীন অবস্থায় ৪ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় তিনি মারা যান।    

মারা যাওয়ার পূর্বে তার কোভিড-১৯ টেস্ট করা হয়। পরে রিপোর্টে তিনি পজিটিভ ছিলেন বলে ধরা পড়ে এবং খিলগাও কবরস্থানে তাকে দাফন করা হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন, নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, আমি শুনেছি এবং নিহতের মৃত্যু সনদে করোনা পজিটিভ ছিল বলে জেনেছি। আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এরআগে জেলাটিতে নমুনা সংগ্রহের পর ৮ মার্চ ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে দুজনকে চিহ্নিত করে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর)। যারা ইতোমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। পরে ২৩ মার্চ জেলায় আরও একজন আক্রান্ত পাওয়া গেছে বলে জানিয়েছিলেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ । তিনিও ১ এপ্রিল সুস্থ হয়ে বাড়ি ফেরেন। 

৩০ মার্চ জেলায় প্রথম করোনা আক্রান্ত হয়ে ৪৫ বছর বয়সী এক নারী ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হলে তিনি করোনা আক্রান্ত ছিলেন বলে ২ এপ্রিল রিপোর্ট আসে বলে জানান সিভিল সার্জন।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-05 03:32:01