ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাদুল্যাপুরে আরও একজনের শরীরে করোনা শনাক্ত, ১৫ বাড়ি লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২০
সাদুল্যাপুরে আরও একজনের শরীরে করোনা শনাক্ত, ১৫ বাড়ি লকডাউন

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় নতুন আরও একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় ১৫টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

শনিবার (০৪ এপ্রিল) দুপুরে সাদুল্যাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নবীনেওয়াজ বাড়িগুলো লকডাউন করার নির্দেশ দেন।

ইউএনও নবীনেওয়াজ বলেন, সাদুল্যাপুরে সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে আমেরিকা প্রবাসী মা-ছেলের সংস্পর্শে থাকা আরও একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

সংক্রমণ এড়াতে উপজেলার বনগ্রাম ইউনিয়নের হবিল্লাপুর গ্রামের কাজল মণ্ডলের বাড়ির আশপাশের বাড়িগুলো লকডাউন করা হয়েছে। দুপুরে ওই গ্রামে গিয়ে বাড়ির লোকজন ও আশপাশের মানুষের সঙ্গে কথা বলে লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়।

বনগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ শাহীন বাংলানিউজকে জানান, হবিল্লাপুর গ্রামের সামনপাড়া থেকে কাজলের বাড়ির আশপাশের অন্তত ১৫টি বাড়ির সকলকে লকডাউনে থাকার নির্দেশ দেওয়া হয়। এরআগে, ২২ মার্চ কাজলের বাড়ি লকডাউন করা হয়৷ 

তিনি আরও জানান, গত ১১ মার্চ যুক্তরাষ্ট্র প্রবাসী করোনা আক্রান্ত মা-ছেলে বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে হবিল্লাপুর গ্রামে বোনের বাড়িতে আসেন। দাওয়াতে বেশকিছু সংখ্যক লোক এসেছিলেন। তাদের সংস্পর্শে এর আগে আরও দুইজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল পাঁচজন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।