ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঐক্যবদ্ধ থেকে করোনা প্রতিরোধ করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২০
ঐক্যবদ্ধ থেকে করোনা প্রতিরোধ করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী

ঢাকা: তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান সবাইকে ঐক্যবদ্ধ থেকে করোনা ভাইরাস প্রতিরোধের আহ্বান জানিয়েছেন। 

তিনি বলেন, দৃঢ় প্রত্যয় আর অবিচল সংগ্রামের মাধ্যমে অকুতোভয় বাঙালি জাতি যেভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে পাকিস্তানি হানাদারদের পরাজিত করেছে, ঠিক তেমনি ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে এবারও প্রাণঘাতী করোনা ভাইরাসকে মোকাবিলা করবে।

শনিবার (৪ এপ্রিল) তথ্য মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এর আগে শুক্রবার (০৩ এপ্রিল) তথ্য প্রতিমন্ত্রী জামালপুরের সরিষাড়ি নিজ বাড়িতে করােনা পরিস্থিতি সংক্রান্ত এক মতবিনিময় সভায় এ আহ্বান জানান।

এ সময় সরিষাবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর  নির্দেশনা মোতাবেক স্বচ্ছতা ও জবাবদিহিতার তালিকা প্রণয়ন ও ত্রাণকার্য পরিচালনা করা হচ্ছে যাতে কেউ অভুক্ত না থাকে।

তিনি এ সময় উপেজলা নির্বাহী কর্মকর্তার দুর্যোগ মোকাবিলা ফান্ডে পাঁচ লাখ টাকা দেন। বিকেলে প্রতিমন্ত্রী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চার শতাধিক নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
এসকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।