bangla news

তেঁতুলিয়ায় সরকারি নির্দেশ না মানায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৪ ৫:১৮:১৩ এএম
পঞ্চগড়ে ভ্রাম্যমাণ আদালত

পঞ্চগড়ে ভ্রাম্যমাণ আদালত

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সরকারি নির্দেশনা অমান্য করায় ১০ ব্যবসায়ীকে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) উপজেলার দেবনগর ও তেঁতুলিয়া বাজারে সরকারি আদেশ অমান্য করে ব্যবসা পরিচালনা করার ৮ ব্যবসায়ীর মধ্যে ৭ জনকে ৩শ টাকা করে এবং ১ জনকে ২শ টাকা করে মোট ২৩শ টাকা অর্থদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক। 

একই দিন দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশের সহযোগিতায় যৌথ অভিযানে শালবাহান ও সিপাইপাড়া বাজারের ২ ব্যবসায়ীকে ৫শ করে ১ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকানপাট সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দেওয়া হয়। কিন্তু সেই নির্দেশনা উপেক্ষা করে উপজেলার বিভিন্ন বাজারে ব্যবসায়ীরা ঝুঁকিপূর্ণভাবে ব্যবসা পরিচালনা করায় উপজেলা প্রশাসন, তেঁতুলিয়া নিয়মিত অভিযান পরিচালা করছে।

বাংলাদেশ সময়: ০৫১৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-04 05:18:13