ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ‘সর্দি-জ্বরে’ আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
না’গঞ্জে ‘সর্দি-জ্বরে’ আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগ এলাকায় করোনা ভাইরাসে এক নারীর মৃত্যুর পর পাশের কদমরসুল পূর্বপাড়া এলাকায় সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে মাইনউদ্দিন (৬৫) নামে আরও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

করোনায় এক নারী ও সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যুতে করোনা ভাইরাস আতঙ্কে জনশূন্য হয়ে পড়েছে পুরো এলাকা। মরদেহ দেখতেও আসছেন না কেউ।

এদিকে মরদেহ নিয়ে চরম বিপাকে পড়েছেন ভুক্তভোগী পরিবার।

বৃদ্ধের ছেলে মমিন বলেন, বাবার ডায়াবেটিস রোগ আগে থেকেই। পাঁচ-ছয় দিন ধরে তিনি সর্দি-জ্বরে ভুগছিলেন। শুক্রবার (৩ এপ্রিল) সকালে অবস্থা বেগতিক দেখে তাকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছিল। বেলা ১১টার দিকে তিনি মারা যান। মরদেহ দাফন করতে আমরা লোক পাচ্ছি না।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুল্কা সরকার জানান, নাসিক ২৩ নম্বর ওয়ার্ডের রসুলবাগ এলাকায় এক নারীর করোনায় মৃত্যু হয়। পাশের কদমরসুল পূর্বপাড়া এলাকায় আরও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জনসমাগম না করে সাত-আটজনের উপস্থিতিতে ধর্মীয় নিয়ম অনুযায়ী মরদেহ দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, এপিল ০৩, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।